ইরফানের ক্যান্সার লাস্ট স্টেজে

মার্চ মাসে বলিউডের প্রখ্যাত অভিনেতা ইরফান খান জানিয়েছিলেন তিনি বিরল ধরণের এক রোগে আক্রান্ত। পরে জানা যায় তাঁর স্নায়ুকোষে টিউমার  (নিউরো এন্ড্রোক্রাইন টিউমার) হয়েছে। ২০ মার্চ ইরফান চিকিৎসার জন্য আমেরিকার উদ্দেশ্যে উড়াল দেন। সেখানে পৌঁছে নিজস্ব সামাজিক যোগাযোগ মাধ্যমে আবেগঘন দীর্ঘ পোস্ট দিয়েছিলেন। এরপর আর তার পক্ষ থেকে কোনো কোনো সাড়া পাওয়া যায়নি।

তবে ভারতীয় পত্রিকা ‘টাইমস নাউ’-এ খবর প্রকাশিত হয় যে, ইরফানের শারীরিক অবস্থা নিয়ে একটা টুইট করেন উমর সান্ধু নামে এক সাংবাদিক। তাঁর সেই টুইট থেকে জানা যায় যে ইরফানের শারীরিক অবস্থার ক্রমাগত অবনতি হয়েছে। এমনকি ইরফান ক্যানসারের শেষ পর্যায় রয়েছেন বলেও দাবি করেছেন উমর সান্ধু।

খবরটি ছড়িয়ে পড়তেই এক ধরণের শোকের ছায়া নামে বলিউডে ইরফানের সহকর্মী আর ভক্তদের মাঝে। কিন্তু সেই উমর সান্ধু হঠাৎ করে তার টুইট বার্তা তুলে নিলে ইরফানের শারীরিক অবস্থা সম্পর্কে সংশয় দানা বাঁধে সোশ্যাল মিডিয়ায়। ইরফানের পরিবার সূত্রে এ বিষয়ে কিছুই জানানো হয়নি।

প্রসঙ্গত, দীপিকার বিপরীতে বিশাল ভরদ্বাজের আগামী ছবিতে অভিনয়ের কথা রয়েছেন ইরফান খানের। তবে তাঁর অসুস্থতার জন্য ফিল্মের শ্যুটিং পিছিয়ে দিয়েছেন বিশাল ভরদ্বাজ। সম্প্রতি, ইরফান অভিনীত ‘ব্ল্যাকমেইল’ ছবিটি মুক্তি পেয়েছে। এবং  সেটি বক্স অফিসে বেশ ভালোই সাড়া ফেলেছে।

বিনোদন ডেস্ক

তথ্যসূত্র ও ছবিঃ  চব্বিশ ঘন্টা, কলকাতা