দীপিকার বিয়ে সুইজারল্যান্ডে হতে যাচ্ছে

কয়েকদিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছে, কোহলি-আনুশকার পথেই হাঁটছেন দীপিকা ও রণবীর। ওই জুটির মতো তারাও ইউরোপের কোনো এক দেশে বিয়ে করতে যাচ্ছেন। অবশেষে সেই গুঞ্জনে যোগ হল নতুন মাত্রা। ভারতীয় পত্রিকা টাইমস অব ইন্ডিয়া সূত্রে জানা গেছে, অতি সম্প্রতি সুইজারল্যান্ডের পর্যটন বিভাগের ব্র্যান্ড অ্যাম্বেসেডর হয়েছেন রণবীর সিং। আর সে দেশের পর্যটন বিভাগের কর্তারা চাইছেন সে দেশেই বিয়ে করুক বলিউডের জনপ্রিয় জুটি রণবীর সিং দীপিকা পাড়ুকোন। ইতিমধ্যেই ‘গুল্লি বয়’কে তারা এই প্রস্তাব দিয়েছেন।

এমন প্রস্তাবের পর এ তারকা জুটির ভক্তরা বলছেন, স্বপ্নের দেশেই তাহলে চার হাত এক হতে যাচ্ছে। গুরুত্বপূর্ণ কোনো কাজের জন্য এর চেয়ে ভালো সিদ্ধান্ত আর কী ই বা হতে পারে।

তবে রণবীর সেই প্রস্তাবে রাজি হয়েছেন কিনা সে বিষয়ে এখনো কিছু জানা যায়নি। তাদের দুজনের বিয়ে অবশ্য এ বছরই হতে চলেছে সেটা নিশ্চিত। রণবীর ও দীপিকা’র দুই পরিবার একসঙ্গে বসে এ বছর শেষের দিকে তাদের বিয়ে ঠিক করেছিলেন। কিন্তু শেষ পর্যন্ত বিয়েটা কোথায় হবে তা এখনো স্পষ্ট করেননি।

শোনা যাচ্ছে সেপ্টেম্বর থেকে ডিসেম্বরের মধ্যে মোট ৪টি দিন বিয়ের জন্য বেছে নিয়েছে দুই পরিবার। তবে কোন দিনটি চূড়ান্ত হবে সেটিও এখনো স্পষ্ট নয়। গত জানুয়ারিতে তারা  মালদ্বীপে গিয়ে বাগদানও সেরে ফেলেছিল বলে শোনা গিয়েছিল। যদিও খবরটি ভিত্তিহীন বলেই জানিয়েছিলেন দীপিকা।

প্রসঙ্গত, রণবীর দীপিকা ছাড়াও বি-টাউনে আনন্দ আহুজা ও সোনম কাপুরের বিয়ে নিয়েও জোর আলোচনা চলছে। শোনা গেছে সোনম-আনন্দ নাকি লন্ডনে তাদের বিয়ের অনুষ্ঠানের আয়োজন করতে চলেছেন।

বিনোদন ডেস্ক

তথ্যসূত্রঃ ইন্টারনেট

ছবিঃ গুগল