কলকাতায় মুক্তি পাচ্ছে জয়ার নতুন ছবি

বাংলাদেশের অভিনেত্রী জয়া আহসান ক্রমশই কলকাতার টলি ইন্ডাস্ট্রিতে অপরিহার্য একটি নাম হয়ে উঠছেন। ভিন্ন ধারার অভিনয়ের জন্য খ্যাতির সুগন্ধ সীমান্তের ওপারে ভালোই ছড়িয়েছে। মশলাদার ছবির পরিবর্তে জীবনঘনিষ্ট বিষয়ভিত্তিক ছবিতেই বেশি স্বাচ্ছন্দ্য বোধ করেন এই অভিনেত্রী। সম্প্রতি কলকাতার আরেকটি ছবিতে কাজ করেছেন জয়া। ছবির নাম ‘কণ্ঠ’।

জীবন যুদ্ধের এক অসাধারণ গল্প নিয়ে নির্মিত হয়েছে ‘কণ্ঠ’ ছবিটি। ছবিতে জয়া একজন চিকিৎসকের ভূমিকায় অভিনয় করেছেন। যেখানে তাকে একজন বাকশক্তি হারানো রোগীকে স্পিচ থেরাপি দিতে দেখা যায়।

বিভূতি ভট্রাচার্য নামে এক নারী ল্যারিং জ্যাক্টমি ক্যান্সারে আক্রান্ত হয়ে বাকশক্তি হারিয়ে ফেলেন। কিন্তু প্রবল মানসিক শক্তি তাঁকে ফিরিয়ে আনে স্বাভাবিক জীবনে। এমনই এক জীবনমুখী গল্প নিয়ে নির্মিত হয়েছে ‘কণ্ঠ’ ছবিটি। ছবিটি পরিচালনা করেছেন কলকাতার শিবপ্রসাদ ও নন্দিতা পরিচালক জুটি।

ছবিতে জয়া আহসান ছাড়াও অভিনয় করেছেন কলকাতার পাওলি দাম। আর পাওলির স্বামীর ভূমিকায় দেখা যাবে স্বয়ং পরিচালক শিবপ্রসাদকে। ছবিতে শিবপ্রসাদ একজন রেডিও জকির ভূমিকায় অভিনয় করেছেন।

‘কণ্ঠ’ ছবির সংগীত আয়োজন করেছেন কলকাতার জনপ্রিয় গায়ক অনুপম রায়। ইতিমধ্যে ছবিটির কাজ শেষ হয়েছে। সবকিছু ঠিক থাকলে ছবিটি খুব শীঘ্রই মুক্তি পাবে বলে জানিয়েছেন পরিচালক।

বিনোদন ডেস্ক

তথ্যসূত্রঃ ইন্টারনেট

ছবিঃ ফেইসবুক