শাকিব-শ্রাবন্তীকে নিয়ে গুঞ্জন

গুজবে কান না দেয়াই ভালো। কিন্তু গুজব তো আর থেমে থাকে না। আর সে গুজব যদি সেলিব্রেটি বিষয়ক হয় তাহলে তো কথাই নেই। বাংলাদেশের ফিল্ম ইন্ডাস্ট্রির এক নম্বর নায়ক শাকিব খানের সঙ্গে পশ্চিম বাংলার অভিনেত্রী শ্রাবন্তীর সম্পর্ক নিয়ে মিডিয়া মুখর এখন। বাংলাদেশের এই জনপ্রিয় অভিনেতা শাকিব খানের  সঙ্গে ‘ভাইজান এলো রে’ বলে একটি ছবিতে কাজ করছেন শ্রাবন্তী। লন্ডনে এই ছবির শ্যুটিং চলাকালীনই তাঁদের সম্পর্কের গুঞ্জন শোনা যায়।শোনা যায়, সিনেমায় একটি দৃশ্যের শ্যুটিংয়ের জন্য রোম্যান্টিক পোজ দিচ্ছিলেন শ্রাবন্তী-শাকিব। এই দৃশ্যটি শ্যুট হয়ে গেলেও তাঁরা নাকি দুজনে ওই একই ভাবে দাঁড়িয়ে থাকেন। আর এই দৃশ্যটি ইন্টারনেটে ভাইরাল হয়ে যাওয়ার পরই শ্রাবন্তী-শাকিবের সম্পর্ক নিয়ে গুঞ্জন ছড়িয়ে পড়ে।

যদিও তাঁদের সম্পর্কের কথা পুরোপুরি অস্বীকার করেছেন শ্রাবন্তী। শাকিব খানও পুরো বিষয়টিই গুজব বলে এড়িয়ে গেছেন। তবে শুধুই শাকিব নন, কলকাতার গণমাধ্যমের খবর, শ্রাবন্তী নাকি টালিগঞ্জের এক নায়কের সঙ্গেও প্রেম করছেন। যদিও তিনি কে, তা জানা যায়নি। বিষয়টিকে মিডিয়ায় ছড়ানো গুজব বলেই তকমা এঁটে দেয়া হয়েছে।

দ্বিতীয় স্বামী কৃষাণ ভিরাজের সঙ্গে সম্পর্ক ভেঙ্গে গেছে শ্রাবন্তীর। টালিগঞ্জের পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে সেই ছোটবেলার প্রেম শ্রাবন্তীর, তারপর বিয়ে। তাঁদের সংসারে আসে একমাত্র ছেলে অভিমন্যু ওরফে ঝিনুক। সেই দীর্ঘ ১১ বছরের বিবাহিত জীবনের পরও শেষ পর্যন্ত বিয়েটা টেকেনি। ২০০৩ সালে শুরু হওয়া সম্পর্কের ইতি হয় ২০১৬ সালে এসে।

বিনোদন ডেস্ক

তথ্যসূত্রঃ ২৪ ঘন্টা, কলকাতা

ছবিঃ গুগল