নাজিরা হাজির বড় পর্দায়

নাটকের মেয়ে নাজিরা আহমেদ মৌ আসছেন বড় পর্দায়। সোয়াইবুর রহমান রাসেল পরিচালিত ”নন্দিনী” ছবি দিয়ে নাজিরার অভিষেক ঘটবে বড় পর্দায়।  এই সিনেমায় মৌ-এর সঙ্গে জুটি বাঁধবেন  কলকাতার অভিনেতা ইন্দ্রনীল। ইতিমধ্যে মৌ এবং ইন্দ্রনীল দুজনেই ছবিতে কাজ করার ব্যাপারে চুক্তিবদ্ধ হয়েছেন।

সিনেমায় ক্যারিয়ারের সূচনা নিয়ে কথা বলতে গিয়ে মৌ জানালেন, সিনেমায় কাজের প্রস্তাব আগেই এসেছিলো তার কাছে। কিন্তু নিজেই সময় নিয়েছেন কিছুটা। চেয়েছেন বড় পর্দায় কাজ শুরু করার আগে পুরো প্রস্তুতি নিয়ে নিতে।

সিনেমাটির গল্পের প্রশংসা করলেন মৌ। খুব সুন্দর একটি গল্পের ছবি ”নন্দিনী”। তবে সিনেমায় কলকাতার অভিনেতা ইন্দ্রনীল যুক্ত হওয়ায় মৌ আরো খুশি। ক্যারিয়ারের প্রথম সিনেমায় কাজ একজন দক্ষ অভিনেতার সঙ্গে করার একটা আলাদা আলাদা সুবিধা সবসময় থাকে।  মৌ আশাবাদী, সিনেমাটি ভালো হবে।

প্রযোজনা সংস্থা নয়নতারা লিমিটেড প্রযোজিত এই ছবিটির শুটিং শুরু হবে চলতি মাসের ১৯ তারিখ থেকে। পরিতোষ বাড়ৈ-এর ‘নরক নন্দিনী’  উপন্যাস অবলম্বনে নির্মিত হতে যাচ্ছে ”নন্দিনী” ছবিটি। সিনেমার গল্প ও সংলাপ লিখেছেন লেখক নিজেই। আর চিত্রনাট্য লিখেছেন তামজীদ রহমান। ছবিটিতে ইন্দ্রনীল-মৌ ছাড়াও আরও অভিনয় করবেন ফজলুর রহমান বাবু, ইরেশ জাকের, মুনিরা ইউসুফ মেমী সহ আরও অনেকে।

বিনোদন ডেস্ক

তথ্যসূত্রঃ ইন্টারনেট

ছবিঃ ফেইসবুক