মাহির ফ্যাশন হাউজ

ঢাকা অ্যাটাক, অগ্নি, কৃষ্ণপক্ষের নায়িকা জনপ্রিয় অভিনেত্রী মাহিযা মাহি এবার একটু ভিন্ন পথেই হাঁটছেন বলে মনে হয়। এবার মাহি ব্যবসায়ী। সিনেমার পর্দায় নয়, একেবারে বাস্তব জীবনে। এখন থেকে মাহি একটি ফ্যাশন হাউজের মালিক।  তবে এই ফ্যাশন হাউজের দরজা খদ্দেরদের জন্য আগামী মাসের ২৭ তারিখের আগে খুলবে না। মাহির জন্মদিন ২৭ অক্টোবর। আর সেদিনই যাত্রা শুরু করবে মাহির ফ্যাশন হাউজ ‘ভারা’।

এ প্রসঙ্গে মাহি বললেন,’ছোটবেলা থেকেই আমার ফ্যাশন হাউজ ব্যবসার প্রতি একটা টান ছিল। সেই টান বা স্বপ্ন থেকেই শুরু করতে যাচ্ছি ‘ভারা’র যাত্রা। আমার এই ফ্যাশন হাউসে নারী-পুরুষ-শিশুদের জন্য পোশাক থাকবে। যা কিনা তৈরি করবেন স্থানীয় নারী কর্মীরা। আসলে অনেক আগে থেকেই আমার ইচ্ছা ছিল এমন কিছু একটা করব,যেখানে নারীরা নিজেদের পায়ে দাঁড়ানোর একটি প্ল্যাটফর্ম খুঁজে পাবেন। ‘ভারা’র মাধ্যমে আমার নিজের স্বপ্নপূরণের পাশাপাশি নারীদের জন্য কিছু করতে পারবো এটা ভাবতেই অনেক ভালো লাগছে।’

এদিকে মাহি সম্প্রতি শেষ করেছেন পরিচালক বদিউল আলম খোকন পরিচালিত ‘অন্ধকার জগৎ’ ছবিটির কাজ। এছাড়াও গেলো ঈদে মুক্তি পাওয়া তার অভিনীত ও মোস্তাফিজুর রহমান পরিচালিত ‘জান্নাত’ ছবিটিতে মাহির অভিনয় বেশ প্রশংসিত হয়েছে দর্শকদের কাছে। ছবিটিতে তার বিপরীতে ছিলেন চিত্রনায়ক সাইমন সাদিক।

বিনোদন ডেস্ক

তথ্যসূত্রঃ ইন্টারনেট

ছবিঃ গুগল